3 w - übersetzen

প্রেম করেছো নিজের ইচ্ছায়।
হোটেলে s'ex করেছো নিজের ইচ্ছায়।প্রেমিকের সাথে যখন,তখন ফোনে সে'ক্স করেছো।সেটাও নিজের ইচ্ছায়।ডেটে গেলে শরীরের,জায়গায় জায়গায় হাত দিতে দিয়েছো।কাওকে জিজ্ঞেস কর নাই,,,,,কাজটা কি ঠিক না বেঠিক ? দিন শেষে প্রেমিক তোমাকে ছেঁকা দিয়ে চলে গেল,,,,,!!!এখন তোমার মাথায় বুদ্ধির উদয় হয়েছে,, এখন বলছো,,, পৃথিবীর সব ছেলেরাই খারাপ।
"""""তুমি যে খারাপ ছেলেটাকে বেছে নিয়েছিলে,তা তো বলো না! তোমাদের তো এসব লুচ্চা ছেলেরই পছন্দ,যারা লুতু পুতু কথা বলে মেয়ে পটাতে পারে,,,,,,কখনো কি বুঝার বা জানার চেস্টা করেছো,,,,একজন ছেলের পার্সোনালিটি বলতে কি বুঝাই??যে ছেলে তোমার পিছে ঘুরে, তোমাকে ইম্প্রেস করছে তার,,কি ভরসা, যে সে অন্য মেয়ের পিছে ঘুরবে না? কিন্তু না এসবের পর ও ,,তুমি যে নিজেই তার হাতে তোমার সম্ভ্রম তুলে দিয়ে, তার কাছে তোমাকে সস্তা করে দিয়েছো,, তা আর স্বীকার করবে না। ওই ছেলে নিশ্চিত বাহিরে বলে বেরাবে "ওই মেয়েটা ভালো না আমিও করছি,,! এই কথা তো আর মিথ্যা না,,,,!!!
তাকে এই কথা বলার সুযোগ দিলো কে? তুমিই তো নাকি???এরপর পুরুষ জাতিকে গালি দিয়ে,,, বাবা-মা এখন যার সাথে বিয়ে দিবে,,,তাকেই বেচে নিয়ে চুপ থাকবে,,,!!! তোমার এই ব্যবহৃত শরীরকে, সতীত্বের মিথ্যা মোড়কে পেচিয়ে,,,, তাকে উপহার দিবে,,,,!!!!
হ্যা বাবা-মা যা করে সন্তানের ভালোর
জন্যেই করে।

যে ছেলেটিকে বিয়ে করে জীবন কাটিয়ে দিবে সেও একটি পুরুষ।মেয়েদের কাছে অাশা করবো সুধু সুন্দর প্লেবয় টাইপ ছেলেদের বয়ফ্রেন্ড না বাছাই করে,সম্পর্ক যদি করতেই হয় ক্লাশের লাষ্ট ব্রেঞ্চে বসা ভালো সান্ত ছেলেটাকে সুযোগ দিবে। সে আর যাই করুক তোমার মোন ভংবেনা। যদি কেউ তোমার দেহ চায় সে কখনো তেমায় ভালোবাসার জন্য আসেনি এসেছি তেমাকে বেশ্যা,ছি,না,ল উপাদি দিতে

""""""""""""""""""""""""""""""""""""""""""""""""

সুন্দর সুন্দর সব গল্প পড়তে পেইজটি ফলো দিয়ে রাখুন 🥰

image